ময়মনসিংহের পর এবার কুমিল্লায় ট্রলি ব্যাগে মিলল কিশোরীর মরদেহ

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: ময়মনসিংহ থেকে গত কয়েকদিন আগে লাগেজ থেকে এক ব্যক্তির হাত-পা ও মাথাবিহীন মরদেহ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই এবার কুমিল্লায় ট্রলি ব্যাগে মিললো এক কিশোরীর মরদেহ।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে জেলার দেবিদ্বার উপজেলায় মহাসড়কের পাশে ফেলে রাখা একটি ট্রলি ব্যাগ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তবে মরদেহের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদঘর এলাকায় পরিত্যক্ত ট্রলি ব্যাগ দেখতে পায় হাইওয়ে পুলিশের টহল দল। পরে ট্রলি ব্যাগটি খুলে অজ্ঞাত এক কিশোরীর মরদেহ দেখে থানায় খবর দেয় তারা।

মরদেহের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২০ অক্টোবর ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজ এলাকায় একটি লাল রঙের ট্রলি ব্যাগ থেকে বকুল নামে এক ব্যক্তির হাত, পা ও মাথাবিহীন একটি খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করার পর হত্যার রহস্য উদঘাটন করে পুলিশ। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *