সাংবাদিকদের উপর হামলা বরদাস্ত করা যাবে না : এমপি জলিল জন

গণমাধ্যম রাজশাহী লীড

নওগাঁ প্রতিনিধি: সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় কোনো ভাবেই বরদাস্ত করা যাবে না। হামলার সঙ্গে যারা জড়িত তাদের অবশ্যই শাস্তির আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

সোমবার দুপুর ২টার দিকে নওগাঁ সদর হাসপাতালে আহত সাংবাদিকের সার্বিক বিষয়ে খোঁজ নিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বলেন, সন্ত্রাস কোনোভাবেই টরালেন্স করা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সেটা নওগাঁতে কার্যকর করা হবে।

রোববার রাত ৮ টার দিকে নওগাঁ শহরের মুক্তির মোড়ে ইডেন চাইনিজ রেস্টুরেন্টের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কটূক্তি করায় বিক্ষোভ মিছিলের ছবি সংগ্রহ করতে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ‘দৈনিক যুগান্তর’ জেলা প্রতিনিধি আব্বাস আলী ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আশরাফুল নয়নের উপর দুর্বৃত্তের হামলার শিকার হন। গুরুত্বর আহতাবস্থায় উদ্ধার করে তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হামলায় আব্বাস আলীর বাম হাতের কনুইয়ের হাড় ভেড়ে গেছে। এছাড়া আশরাফুল নয়নের মাথায় ৭টি সেলাই দিতে হয়েছে। তারা বর্তমানে অর্থোপেডিক বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

এ সময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি নির্মল কৃষ্ণ সাহা, যুবলীগের সভাপতি অ্যাড. খোদাদদ খান পিটু ও সাধারণ সম্পাদক বিমান কুমার, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাছিমুল হক বুলবুল, যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন, দফতর সম্পাদক একে সাজু, প্রচার সম্পাদক মাহমুদুন নবী বেলাল, সাবেক সভাপতি ইমরুল কায়েস ও সাবেক সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, সাংগঠনিক সম্পাদক এবাদুল হক অন্যান্য সাংবাদিক ও আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *