রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৪৫

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৪৫ জনকে আটক করা হয়েছে। নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ৫ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোাঃ টিপু সুলতান(৪০) কে ৩৫.৭ গ্রাম হেরোইন ও ২১৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ, মোঃ মিলন(২৮) কে ৫ গ্রাম হেরোইনসহ, মোঃ রওশন(৩৫)কে ৫৫ গ্রাম হেরোইন ও ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ও শেখ রাসেল(২৫) কে ৩০ গ্রাম হেরোইনসহ আটক করে ।

রাজপাড়া থানা পুলিশ মোঃ গোলাম ওরফে কয়রা ওরফে কটা(৪৭) কে ২৪ গ্রাম হেরোইনসহ ও মোঃ মাসুদ রানা(৩৫) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ হাসান আলী(২৩) কে ৩ গ্রাম হেরোইনসহ ও মোঃ ফয়সাল(২৫) ২ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ জুয়েল আলী(২০) কে ৪ গ্রাম হেরোইনসহ, মোঃ রনি আলী(২৫)কে ২৬ গ্রাম হেরোইন ও ৫১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ সৈয়দ আলী ওরফে বাবু(৩৫) কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

কাটাখালী থানা পুলিশ মোঃ আব্দুল হাকিম(৪৫) কে ৬ গ্রাম হরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ জহরুল ইসলাম বাবু(৩৫) কে ৬০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা মোঃ বিপ্লব হোসেন(২১) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

এছাড়া মহানগর ডিবি পুলিশ মোঃ বাবু(৩৫)কে ১০ গ্রম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *