রাজশাহীর আ.লীগ নেতা দুলুর লিঙ্গ কর্তন নিয়ে রহস্যের সৃষ্টি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারায় এক আওয়ামী লীগ নেতার পুরুষাঙ্গ কাটা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তিনি ভবানীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। নাম দুলাহার হোসেন দুলু। স্থানীয়দের ধারণা, পরকীয়ার জেরেই এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকায় এ ঘটনা ঘটে। কাটা পুরুষাঙ্গ নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি জানাজানি হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, দুই সন্তানের জনক এই আওয়ামী লীগ নেতার দুই স্ত্রী ছিল। তবে দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে বর্তমানে প্রথম স্ত্রীকে নিয়ে সংসার করছেন তিনি।

স্ত্রীর দাবি, দুলু নিজেই পুরুষাঙ্গ কেটে ফেলেছেন। তবে এর কারণ তিনি জানেন না। মঙ্গলবার রাতের কোনো এক সময়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন। প্রথমে তাকে স্থানীয় ক্লিনিকে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই রামেক হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয়রা বলছেন, সম্প্রতি দুলু প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। কয়েক দিন আগে ওই নারীর সঙ্গে প্রকাশ্যে বাদানুবাদ হয়। এরই জেরে এ কাণ্ড ঘটেছে। তবে এনিয়ে মুখ খুলছেন না দুলু।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান। তিনি বলেন, এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ করেনি। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সব পক্ষের সঙ্গে কথাও বলেছে। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *