চিকিৎসা শেষে রাজশাহী ফিরেছেন আহত আওয়ামী লীগ নেতা রাজা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী রেল ভবনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সন্ত্রাসী গ্রুপের হামলায় আহত আওয়ামী লীগের বোয়ালিয়া থানা (পূর্ব) সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজা উন্নত চিকিৎসা শেষে রাজশাহী ফিরেছেন।

শুক্রবার বিকেলে তিনি আন্তঃনগর ধুমকেতু ট্রেনে করে রাজশাহী ফিরেন। এ সময় তাকে দেখতে রেল স্টেশনের প্লাটফর্মে তার আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব ও দলীয় নেতাকর্মীরা ভিড় জমায়।

জানা যায় ,গত ১৩ই নভেম্বর বুধবার রাজশাহী রেল ভবনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সন্ত্রাসী গ্রুপের হামলায় আহত আওয়ামী লীগের বোয়ালিয়া থানা (পূর্ব) সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজাকে হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গত ১৫ই নভেম্বর শুক্রবার সকাল দশটার সময় হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

দির্ঘ ১৩দিন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা শেষে শুক্রবার বিকেলে তিনি রাজশাহী ফিরলে। তাকে দেখতে রেল স্টেশনের প্লাটফর্মে উপস্থিত থাকা তার আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব ও দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় শেষে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ. এইচ. এম খায়রুজ্জামান(লিটন)র সাথে দেখা করেন তিনি।

এ সময় মেয়র আহত আওয়ামী লীগের বোয়ালিয়া থানা (পূর্ব) সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজার খোজ খবর নেন।

পরে রাজশাহী সিটি কর্পোরেশন থেকে বেরিয়ে নগরীর গৌরহাঙ্গা গোরস্থানে তার নিহত ভাই রাশেলের কবরে মাটি দেন ও তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন।

এ সময় দোয়া পরিচালনা করেন গৌরহাঙ্গা গোরস্থান জামে মসজিদের ঈমাম আলহাজ্ হজরত মাওলানা আব্দুর রাজ্জাক।

আওয়ামীলীগ নেতা রাজার সাথে,তার জন্মদাতা মা ডলি বেওয়া,স্ত্রী আমেনা বেগম,ছেলে অনিক সিদ্দিকি,ভাই মনোয়ার হোসেন রনিসহ অসংখ্য আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *