পাবনায় ১১ হাজার লিটার মদ-৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী লীড

পাবনা প্রতিনিধি: পাবনায় ১১ হাজার লিটার মদ ও ৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১২, সিপিসি-২ এর একটি বিশেষ দল সোম ও মঙ্গলবার দুটি পৃথক অভিযানে মাদকসহ এদের আটক করে। মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানায় র‌্যাব।

র‌্যাব-১২, সিপিসি-২, ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও সহকারী পরিচালক (সহকারী পুলিশ সুপার) আমিনুল কবীর তরফদার জানান, মঙ্গলবার দুপুরে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনার চাটমোহর উপজেলার কাটেংগা নদীপাড়া এলাকায় অভিযান চালায়।

সেখান থেকে আইয়ুব আলী (৪৫) ও রিয়াজ ফকির (৩০) নামে দু’ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে চাটমোহর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

এদিকে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে পাবনা জেলার বেড়া উপজেলার বেড়া নাজিম বাজারে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে সজল মোল্লা (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার কাছ থেকে ১১ হাজার লিটার চোলাই মদ জব্দ করা হয়। তার বিরুদ্ধে চাটমোহর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

এ দুটি অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব- ১২, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *