জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে রাজশাহী মহানগর আ’লীগের প্রচার মিছিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২০-২১ ডিসেম্বর এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মো ডাবলু সরকারের নের্তৃত্বে একটি প্রচার মিছিল বের হয়। মিছিলটি নগরীর কুমারপাড়াস্থ নগর আ’লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়।

এরপর প্রচার মিছিলটি নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট হয়ে মনিচত্বর ঘুরে ভূবনমোহন পার্ক প্রদক্ষিন করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজীব, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, কৃষি সম্পাদক জহির উদ্দিন তেতু।

অন্যান্যদের মধ্যে, নগর আ’লীগের সদস্য নফিকুল ইসলাম সেল্টু, এনামুল হক কলিন্স, নজরুল ইসলাম তোতা, বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, আতিকুর রহমান কালুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *