নানা আয়োজনে রাজশাহীতে জাতীয় সমাজসেবা দিবস পালন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে জাতীয় সমাজসেবা দিবস পালন করেছে সমাজসেবা অধিদপ্তর ও রাজশাহী জেলা প্রশাসন। মঙ্গলবার র‌্যালী, আলোচনা সভা, সমাজসেবা মেলা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালিত হয়।

মঙ্গলবার সকাল নয়টায় দিবসটি উপলক্ষে নগরীর জেলা পরিষদ মিলনায়তনের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষ জেলা শিশু একাডেমিতে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক জুলফিকার হয়দার, রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন আক্তার রেনী প্রমূখ।

র‌্যালি শেষে জেলা শিশু একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুল কবিরের সভাপতিত্বে ও সহকারী পরিচালনক আব্দুল্লাহ আল ফিরোজের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ।

পরে দুপুর ১টায় শিশু একাডেমিতে সমাজসেবা দিবস উপলক্ষে দুই দিনব্যাপী ‘সমাজসেবা তথ্য মেলা’র উদ্বোধন করেন রাজশাহী সংরক্ষিত মহিলা আসনের সাংসদ বেগম আকতার জাহান।

মেলায় নিবন্ধিত বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ও রাজশাহী জেলা সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। মেলার মাধ্যমে সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন সেবার বিষয়ে জনসচেতনতা তৈরি করা হবে বলে আয়োজকরা জানান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *