ভোলাহাটে সংসদ সদস্য আমিনুল ইসলামকে অবাঞ্ছিত ঘোষণা

রাজশাহী লীড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আমিনুল ইসলামকে ভোলাহাটে অবাঞ্ছিত ঘোষণা করেছে ভোলাহাট উপজেলা আঃলীগ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমানকারীদের নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভোলাহাট প্রেসক্লাবে বিকেল চারটায় সংবাদ সম্মেলনের আয়োজন করে ভোলাহাট থানা আঃলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চাঁপাই নবাবগঞ্জ জেলা আঃলীগের সহ সভাপতি আব্দুল খালেক,ভোলাহাট থানা আঃলীগের সভাপতি মোঃ আমিনুল ইসলাম,সহ সভাপতি মোঃ ইয়াসিন আলী,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক চুনু,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাব্বুল আলী সহ স্হানীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত মূল বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক চুনু। বক্তব্যে বঙ্গবন্ধুর অবমাননা কারীদের তীব্র নিন্দা এবং অবলম্বে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনের শেষভাগে ভোলাহাট থানা আঃলীগের সভাপতি মোঃ আমিনুল ইসলাম স্হানীয় সাংসদ সদস্য আমিনুল ইসলামকে ভোলাহাটে অবাঞ্ছিত ঘোষণা করেন।

উল্লেখ্য, বিগত ২৭/০১/২০২০ ইং তারিখে মুশরীভূজা স্কুল এন্ড কলেজের নবীনবরন ও বিদায় অনুষ্ঠান চলাকালীন “যদি রাত পোহালে শোনা যেত” গানটি গাওয়ার সময় ইসরাত জাহান নামে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর কাছ থেকে মাউথপিস কেড়ে নিয়ে,গানের ডায়রিটি ছুঁড়ে ফেলে তাকে স্টেজ থেকে নামিয়ে দেয় সংসদ সদস্যের সফরসঙ্গী লতিফুর রহমান বিলাস।

উক্ত অনুষ্ঠানে প্রাধান অতিথী ছিলেন এমপি আমিনুল ইসলাম এবং তার উপস্থিতিতে এ ঘটনা ঘটে।

এ নিয়ে স্বদেশ বাণী সহ অন্যান্য পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় বিলাস, সাহবাজ ও আসলাম নামের ৩ জন গ্রেফতার হয়েছে।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ(ওসি) জানায়, জাতির পিতাকে অবমাননা এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। আসামীদের গ্রেপ্তার করতে গেলে অবৈধ অস্ত্রসহ তাদের পাওয়া যায়। ফলে অস্ত্র আইনে আর একটি মামলা দায়ের হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *