রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী ও তাঁর সহধর্মিনী সুন্দদা ভাটীকে ২৮ মে শনিবার বিকালে মহানগরীর সুলতানাবাদের বালিঘাটা হাউজের শ্রীরামকৃষ্ণ আশ্রমে রাজশাহীর সনাতন পরিবারের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক হরি প্রশাদ সিংহের সভাপতিত্বে এবং সুব্রত সরকারের সঞ্চালনায়

এসময় উপস্থিত ছিলেন প্রফেসর বি কে দাম, নেসকো লিঃ সাবেক ডিজিএম সুবল কুমার পোদ্দার, বাংলাদেশ রেলওয়ে জেনারেল ম্যানেজার (পশ্চিম) অসীম কুমার তালুকদার, রাবি’র অধ্যাপক সিদ্ধার্থ কুমার তালুকদার, অধ্যাপক মলয় ভূমি, বিশিষ্ট নৃত্যশিল্পী আলো রানী মত্র, মিলন মত্র,বিবি হিন্দু একাডেমীর প্রধান শিক্ষক রাজেন্দ্র নাথ সরকার,সহকারী প্রধান শিক্ষক অনল চন্দ্র মন্ডল, ধীরেন্দ্রনাথ দাস, ড. বলায় সরকার, প্রশান্ত দেবনাথ,সেনা অডিট অফিসার ও বিশিষ্ট্য সমাজ সেবক অনুপ কুমার টুটুল,রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক রুপশ্রী রানী,অসুঙ্কা চংদার টিনা,অনিরুদ্ধ চংদার টয়ন প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে মহানগর ও বিভিন্ন জেলা থেকে আগতরা ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী ও সুন্দদা ভাটীকে পুষ্পস্তবক, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করে সম্মাননা জ্ঞাপন করেন। এছাড়াও উপস্থিত সকলেই পুষ্পস্তবক, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করেন।

এ সময় সহকারী ভারতীয় হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী বলেন, আমার রাজশাহীস্থ কর্মস্থল মনের মধ্যে আজীবন স্মৃতি হয়ে রইবে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে কর্মময় জীবনবৃত্তান্তের সারসংক্ষেপ আলোচনা করেন। এ সময় তিনি ভারত বাংলাদেশের ভ্রাত্রিপ্রাতীম মেল বন্ধন অটুট থাকুক সেই প্রত্যাশা ব্যক্ত করেন। সকলের নিকট আর্শিবাদ চেয়ে অন্যান্যদের প্রতি শুভকামনা জানান।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *