পুত্রবধূর সর্বনাশ করলো শ্বশুর: অত:পর

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃত আমজাদ হোসেন ভোলাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার দুপুরে ওই উপজেলার ভোটমারী এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি ওই এলাকার সফর উদ্দিনের পুত্র বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে ৮ মাস আগে বিয়ে হয় প্রতিবন্ধী এক নারীর। বিয়ের কয়েক দিন পর ওই নববধুকে বাড়িতে রেখে স্বামী কাজের সুবাদে পাশ্ববর্তী পঞ্চগড়ে চলে যান। এ সুযোগে নববধুর শ্বশুর আমজাদ হোসেন ভয়ভীতি দেখিয়ে বেশ কিছুদিন ধরে পুত্রবধুকে জোরপুর্বক ধর্ষণ করে আসছেন বলে অভিযোগ।

সোমবার দুপুরে শ্বশুর আমজাদ হোসেন আবারও তাকে ধর্ষণ করেন। এ সময় স্থানীয়রা এসে শ্বশুরকে হাতে নাতে আটক করে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় সোমবার রাতে ওই পুত্রবধু বাদী হয়ে শ্বশুর আমজাদ হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার পুত্রবধুর দাবি, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতো তার শ্বশুর। এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেওয়া হয়।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ বলেন, পুত্রবধুর দায়ের করা মামলায় তার শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *