ডাকাতির ১০দিন পর ১৮টি গরুসহ ৪ ডাকাত গ্রেফতার

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম থেকে ডাকাতি হওয়ার ১০দিন পর ১৮টি গরু ও নগদ ৮০ হাজার টাকাসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ডাকাতি কাজে ব্যবহৃত দুটি ট্রাকও উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে চার ডাকাতসহ মালামাল উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গত ২৮ জানুয়ারি বড়াইগ্রাম উপজেলার ময়ময়সিংহ গোরস্থানপাড়া নামক স্থানে একদল ডাকাত খালি ট্রাক দিয়ে গতি রোধ করে গরু ব্যবসায়িদের গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে। এসময় ডাকাতদল দুই গরু ব্যবসায়ীসহ চালক ও হেলপারকে মারপিট করে ২৪টি গরু বোঝাই ট্রাকটি ছিনিয়ে নিয়ে চলে যায়। গরু ব্যবসায়ীরা বিষয়টি তাৎক্ষনিক ৯৯৯ নম্বরে জানালে নাটোরের পুলিশ অভিযানে নামে।

এক পর্যায়ে নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলীকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুসারে শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজার পাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামালকে গ্রেফতার করে।

পরে জামালের গরুর খামার হতে ১৮টি গরু এবং গরু বিক্রির নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের প্রেরণের প্রস্তুতি চলছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেলের এএসপি হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার ও নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন। সূত্র: বিডি-প্রতিদিন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *