জাগিলোনিয়ান বিশ্ববিদ্যালয়ে নিয়োগ পাওয়ায় প্রফেসর মাহবুবর রহমানকে সংবর্ধনা প্রদান

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: হেরিটেজ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান পোলান্ডের ক্রাকো শহরস্থ জাগিলোনিয়ান বিশ্ববিদ্যালয়ে ভিজিটিং প্রফেসর পদে নিয়োগ পাওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার বিকাল ৫টার দিকে রাজশাহী নগরীর মতিহার থানাধীন কাজলা এলাকার হেরিটেজ সম্মেলন কক্ষে ড. মোঃ মাহবুবর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদানের আগে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি প্রফেসর ড. আনোয়ারুল হক প্রামানিক, বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ মোঃ কামরুজ্জামান ও রাজশাহী কলেজের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইলিয়াছ উদ্দিন।

এছাড়াও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ফেলো এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

বাংলাদেশ ইতিহাস সম্মিলনী রাজশাহীর আয়োজনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের সজ্ঞালনায় ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও বাংলাদেশ ইতিহাস সম্মিলনীর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন।

বক্তব্য শেষে হেরিটেজ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমানকে ব্যাক্তিগত পক্ষ থেকে উপহার তুলে দেন বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ মোঃ কামরুজ্জামান।

সংবর্ধনা প্রদান শেষে হেরিটেজ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সুস্বাস্থ্য এবং দীঘায়ু জীবন কামনা করো নিজের জন্যও দোয়া কামনা করেন।

জানা গেছে, পোলান্ডের ক্রাকো শহরস্থ জাগিলোনিয়ান বিশ্ববিদ্যালয়ে, বঙ্গবন্ধু সেন্টার ফর স্টাডিজ এন্ড বাংলাদেশ, এমারজেন্স অফ বাংলাদেশ এবং কালচার এন্ড সোসাইটি অফ বাংলাদেশ বিষয় নিয়ে আলোচনা করবেন প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *