মান্দার সিনিয়র সাংবাদিক হোসেন আলীর ইন্তেকাল

গণমাধ্যম
 নওগাঁ প্রতিনিধি: মান্দা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ, সিনিয়র সাংবাদিক হোসেন আলী (৪৫) দূরারোগ্য ব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মঙ্গলবার (৩ মার্চ) রাত ৩ টায় মহাদেবপুর উপজেলার সফাপুর ইউয়নের বিনোদপুর গ্রামের জাদনের মোড়ের পশ্চিমে মোল্লা পাড়ায় তার শশুর বাড়িতে তিনি মৃত্যু বরণ করেন। হোসেন আলী নওগাঁর মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের দক্ষিণ পারইল গ্রামের মেছের আলীর ছেলে। দীর্ঘদিন ধরে তিনি লিভার ক্যান্সারে ভুগতেছিলেন।  তিনি দেশের বিএসএমএমইউ এবং ভারতের চেন্নাই সহ দেশ বিদেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা নিয়েছিলেন।
মৃত্যুকালে তিনি ১ স্ত্রী ছেলে ২ নাবালিকা মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওই দিন বেলা ২ টা ৩০ মিনিটে মরহুমের নামাজে জানাজা শেষে শশুড় বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
উক্ত জানাজায় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী প্রত্যাশা এন্টার  প্রাইজের প্রোপাইটর আব্দুর রহিম, সাংবাদিক আলহাজ্ব আব্দুল জব্বার, কাজী মোঃ কামাল হোসেন, নজরুল ইসলাম, সাহানসাহ, সায়েদ রায়হান,বুলবুল আহমেদ, আব্দুল মজিদ সম্রাট, আমিনুল, চঞ্চল, মাহবুবুজ্জামান সেতু, এফডিসির স্টীল ক্যামেরাম্যান এস .এ মিলন,হকার জিল্লুর রহমান আলহাজ্জ্ব ইউসুফ আলী সোনারসহ নিকটতম আত্মীয় স্বজন এবং অত্র এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষ। পরে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের গভীর সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।
উল্লেখ্য,সাংবাদিক হোসেন আলী জীবিতাবস্থায় দৈনিক দিনের শেষে, দৈনিক আমাদের রাজশাহী, দৈনিক সোনার দেশ , দৈনিক আজ ও আগামীকাল এবং দৈনিক মুক্তবার্তা, দৈনিক উত্তর বঙ্গবার্তা সহ বিভিন্ন  পত্রিকার মান্দা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *