দক্ষিণ সুনামগঞ্জে আ’লীগ নেতা কাইয়ুমের পারিবারিক উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

জাতীয়

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ): বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের উৎসাহ উদ্দীপনায় বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় ১শত ২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুমের পারিবারিক উদ্যোগে গনিগঞ্জস্থ নিজ বাড়িতে পাথারিয়া ইউপির বিভিন্ন গ্রামের হতদরিদ্র, কর্মহীন, নিম্নমধ্যবিত্ত ও দিনমজুর পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন মাওলানা আব্দুল কাইয়ূম ।

এসময় উপস্থিত ছিলেন, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, পাথারিয়া ইউপির চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, গনিগঞ্জ ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুল হান্নান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুব রহমান, নিতাই দাস, নাসিম আহমদ প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে মাওলানা আব্দুল কাইয়ুম বলেন, এই মহামারীতে আমাদের সবার উচিত অসহায়দের পাশে দাড়ানো। আমার নেতা পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের উৎসাহ উদ্দীপনায় আমি এমন উদ্যোগ নিয়েছি। দোয়া করি আল্লাহ যেন আমাদেরকে এই মহামারী থেকে হেফাজত করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *