হটলাইনে ফোন দেওয়া মাত্র ত্রাণ নিয়ে হাজির এমপি ফারুক চৌধুরী

রাজশাহী
সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোরে এমপি ফারুক চৌধুরীর হটলাইনে ফোন দেওয়া মাত্র ত্রাণসামগ্রী নিয়ে হাজির হলেন তানোর গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। জানা গেছে আজ গতকাল বৃহস্পতিবার দুপুরে এমপি ওমর ফারুক চৌধুরীর দেওয়া হটলাইনে ফোন করেন তানোর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের একজন বয়স্ক মহিলা। তিনি এমপি কে ফোন করে বলেন তার ঘরে খাবার নেই। যার ফলে  আমরা পরিবার পরিজন নিয়ে চরম মানবেতর জীবন যাপন করছি। তাই আমাদের কিছু সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য আপনাকে ফোন দিয়েছি। শুনেছি আপনার মোবাইলে কল দেওয়া মাত্র তার ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন। তাই দেখে আমিও আপনার মোবাইলে কল দিয়েছি। যদি বাবা আপনি কিছু সাহায্য করেন তাহলে পরিবার পরিজন নিয়ে খেয়ে পরে বাঁচতে পারব।
এতে করে ওই মহিলার কথা শুনে এমপি ওমর ফারুক চৌধুরী সঙ্গে সঙ্গে ত্রাণ সামগ্রী নিয়ে ছুটে আসেন ওই বৃদ্ধ মহিলার বাড়িতে। এ সময় এমপি ওমর ফারুক চৌধুরী ওই বৃদ্ধ মহিলার হাতে ত্রাণ সামগ্রী ও  কিছু অর্থ তুলে দিয়ে বলেন, আপনার খাবারের সমস্যা হলে আপনি আমাকে অথবা আমার প্রতিনিধিদের মোবাইলে কল অথবা এসএমএস করবেন। তাহলে আপনাকে খাবার পৌঁছে দেওয়া হবে। আপনার সব দায়দায়িত্ব আমার শুধু আপনারা বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হবেন না। বাড়িতেই থাকবেন পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে চলাফেরা করবেন তাহলে আপনারা করোনার হাত থেকে মুক্তি পাবেন। তাই বাড়িতেই থাকুন সুস্থ থাকুন খাবারের চিন্তা আপনারা করবেন না। আপনাদের খাবারের চিন্তা করছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমি ওমর ফারুক চৌধুরী। সে জন্য আবারো বলছি আপনারা কেউ বাড়ির বাহিরে বের হবেন না ও বাহিরের মানুষকে ঘোরাফেরা করতে নিষেধ করবেন অথবা প্রশাসনকে অবহিত করবে বলে সবার কাছে আহ্বান জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, বিশিষ্ট ব্যবসায়ী ও আগামী তানোর পৌরসভার আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাসার সুজনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *