নাটোর- বাগাতিপাড়া আসনের সাবেক এমপি সাইফুল ইসলামের ইন্তোকাল 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ  নাটোর-বাগাতিপাড়া আসনের সাবেক এমপি অ্যাডভোকেট সাইফুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুম সাইফুল ইসলাম নানা জটিল রোগে আক্রান্ত হয়ে শহরের পটুয়াপাড়া এলাকায় নিজ বাসভবনে দীর্ঘদিন ধরে শয্যাশায়ী ছিলেন। তার অবস্থার অবনতি হলে গত ৫ মে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার (১০মে) বেলা ৩টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
তার স্বজনরা জানিয়েছেন, মরহুমকে প্রথমে তার গ্রামের বাড়ি নলডাঙ্গা উপজেলার ছাতারভাগ (ডাকাতিভিটা) গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে বাড়ির আঙ্গিনায় রাত সাড়ে ৭টায় প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে শহরের দক্ষিন পটুয়াপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে এশা ও তারবী নামাজ শেষে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে গাড়ীখানা গোরস্থানে দাফন করা হবে।
এদিকে তার মৃত্যুতে শোক  জানিয়েছেন নাটোর -৪ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-২(সদর) আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ আসনের এমপি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, সাবেক এমপি ও জেলা জাতীয়পাটির সভাপতি মজিবুর রহমান সেন্টু, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নাটোরের পৌর মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরীফুল ইসলাম রমজান, সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম, নাটোর বারের সভাপতি প্রসাদ কুমার তালুকদার, সাধারন সম্পাদক আব্দুল মালেক শেখ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাটোর জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু, বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল-আফতাব খান সুইট প্রমুখ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *