করোনা ভাইরাস থেকে মুক্ত হতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: শাহীন চাকলাদার

জাতীয়

যশোর প্রতিনিধি:  যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেন সকলকে সচেতন ও সাবধান হতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্নতা থাকতে হবে। করমোর্দন ও কোলাকুলি থেকে বিরত থাকতে হবে। যেখানে সেখানে কফ ও থুতু না ফেলা থেকে বিরত থাকতে হবে। হাত দিয়ে নাক, মুখ ও চোখ স্পর্স করা থেকে বিরত থাকতে হবে। হাসি-কাশির সময় টিস্যু ব্যবহার করা, নাকমুখ ঢেকে হ্যাসি দেওয়া, হাতের তালুতে হাসি-কাশি দেওয়াথেকে বিরত থাকতে হবে। নাক-মুখ ঢাকতে মাস্ক ব্যবহার করতে হবে। সুস্থ্য ব্যক্তি হতেও ৩ ফুট দূরত্ব বজায় রাখতে হবে। ঘন ঘন দু-হাত কমপক্ষে ২০ সেকেন্ড সময় ধরে সাবান ও পরিষ্কার পানি দিয়ে ধৌত করতে হবে। ভিটামিন সি যুক্ত খাবার বেশি বেশি খেতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।
মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক দূরত্ব বজায় রেখে কেশবপুর পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শাহীন চাকলাদার আরো বলেন, কেশবপুরে আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দের মধ্যে চেইন অব কমান্ড থাকতে হবে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক-সহ নেতৃস্থানীয় নেতৃবৃন্দকে সম্মান করতে হবে। নেতৃবৃন্দও নেতা-কর্মীদেরও মর্যাদা দিবেন, ছোটদের ¯েœহ করবেন। উন্নয়নমূলক কর্মকান্ডে দলীয় নেতা-কর্মীদের সম্পৃক্ত করতে হবে।

কেশবপুর পৌর আওয়ামী লীগের আহŸায়ক আব্দুস সোবহান গাজীর সভাপতিত্বে পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম ও পৌর মেয়র রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহŸায়ক পৌর কাউন্সিলর জামাল উদ্দীন সরদার, পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্য থেকে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, সাবেক পৌর কাউন্সিলর মনোয়ার হোসেন মিন্টু, জাহাঙ্গীর আলম, জালাল উদ্দীন, হাবিবুর রহমান, মশিয়ার রহমান, রমজান আলী মোড়ল, রবিউল ইসলাম, সবুজ হোসেন, খলিলুর রহমান প্রমুখ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *