জিএম কাদেরের চুরি যাওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসময় চোরচক্রের ৫ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ডিএমপির গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানানো হয়।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে বিমানবন্দর থানার থার্ড টার্মিনাল সামনে থেকে চোরচক্রের দুই সক্রিয় সদস্য আজিজুল ও আজিজকে গ্রেপ্তার করা হয়। আজিজুল ফোনটি চুরি করে। যা পরে গ্রেপ্তারকৃত ইসমাইলের কাছে ১৮ হাজার টাকায় বিক্রি করে দেয়।

এমন তথ্যে ওই দিন হাতিরঝিল থানা এলাকা থেকে ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। ইসমাইল মোবাইল ফোনটি আবার ২০ হাজার টাকায় গ্রেপ্তারকৃত সানাউলের কাছে বিক্রি করে।

তার দেওয়া তথ্যে বসুন্ধরা সিটি থেকে সানাউলকে গ্রেপ্তার করা হয়। সানাউল আবার ওই ফোনটি ২২ হাজার টাকায় গ্রেপ্তারকৃত সুবলের কাছে বিক্রি করে। পরে তার কাছ থেকে চুরি যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ৩১ আগস্ট রাত ১১টায় বিমানবন্দর থানার থার্ড টার্মিনালের সামনে থেকে অজ্ঞাতনামা চোরের দল জিএম কাদেরের ব্যবহৃত মোবাইল ফোনটি চুরি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *