বাঘায় আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ইন্তাজ আলী আটক

রাজশাহী

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য ইন্তাজ আলীকে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা বাড়ি ঘেরাও করে রাখে। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। মঙ্গলবার উপজেলার আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য ইন্তাজ আলী দীর্ঘদিন থেকে স্থানীয় এক গৃহবধুর সাথে পরকিয়া করে আসছিল। মঙ্গলবার রাতে ইউপি সদস্যের ঘরে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এলাকাবাসী এই খবর পেয়ে তার বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ ইন্তাজ আলীকেসহ গৃহবধুকে ঘটনাস্থল থেকে আটক

করে থানায় নিয়ে যায়। তার নামে ওই গৃহবধু বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করে। এই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে ও গৃহবধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।
ওই গৃহবধুর স্বামী একজন ভ্যান চালক। তার ঘরে ১১ বছর ও ৫ বছরের দুটি সন্তান রয়েছে। বাউসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, তার সাথে পরকিয়া থাকতে পারে। তবে ওই দিনের ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে আমার কাছে।
এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইউপি সদস্যকে আদালতের মাধ্যমে জেল হাজতে এবং গৃহবধুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *