মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে তরুণ মেয়র প্রার্থী তপনের বিকল্প নেই 

রাজশাহী
তানোর প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট রাজনীতিবিদ ৪বারের সফল চেয়ারম্যান প্রয়াত অধ্যাপক লুৎফর রহমানের সুযোগ্য পুত্র জেলা আওয়ামী যুবলীগের সহসম্পাদক আ,ন,ম আরিফ রায়হান তপনের পক্ষ থেকে চলছে দিনরাত পৌর এলাকায় নির্বাচনী উঠান বৈঠক।
আরিফ রায়হান তপন দিনরাত পৌর এলাকার বিভিন্ন  ওয়ার্ডের জনসাধারণের সাথে আগামী পৌরসভা নির্বাচন নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে ওয়ার্ড ওয়ার্ডে এ নির্বাচনী উঠান বৈঠক করেছেন। তিনি একেক দিন একেক ওয়ার্ডে গিয়ে বর্তমান পৌরসভার দূরাবস্থা তুলে ধরে আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীকে ভোট দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছেন। জানা গেছে আরিফ রায়হান তপন হাইকমান্ডের কাছে থেকে সবুজ সংকেত পেয়ে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে এ নির্বাচনী প্রচার প্রচারনায় নেমেছেন।
প্রচারনায় তিনি মুন্ডুমালা পৌরসভার বর্তমান করুন দশার চিত্র তুলে ধরে আগামীতে আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তবেই পৌরবাসীর মানোন্নয়ন করা সম্ভব হবে। নয়তো কোনদিন পৌরবাসীর উন্নয়ন হবেনা। যেহেতু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই বলে জনসাধারণের উদ্দেশ্য বলেন আরিফ রায়হান তপন।
অন্যদিকে তরুণ সমাজসেবক আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচন করার কথা শুনে পৌরবাসীর মধ্যেও তপনকে নিয়ে ব্যাপক সাড়া জেগেছে। বর্তমান যুগে তপনের মতোই তরুণ প্রজন্মের নেতা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হওয়ার প্রয়োজন বলেও মনে করছেন পৌরবাসী। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় আরিফ রায়হান তপন এগিয়ে রয়েছে এবং তার বিজয়ের সম্ভাবনা শতভাগ রয়েছে বলেও পৌরবাসীর মধ্যে গুঞ্জন বইছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *