বাঘায় ছাত্রকে মাদক সেবন করানোর অভিযোগে মানববন্ধন

লীড শিক্ষা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ৫ম শ্রেণির ছাত্রকে মাদক সেবন করানোর অভিযোগে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসুচি পালন করেছে স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মরকুটি কিশোরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষকরা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

জানা যায়, রাজশাহীর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন আলী ও তার সহযোগি নান্টু মরকুটি কিশোরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র আজমল হোসেনকে প্রলোভন দেখিয়ে মাবক সেবন করায়। ওই ছাত্র বিষয়টি প্রথমে তার পরিবারকে পরে বিদ্যালয়ের শিক্ষক ও এলাকাবাসীকে অবহৃত করে। তার পরিবারের লোকজন ও স্থানীয়রা শিশুদের মাদক সেবনে আগ্রহী না করানোর জন্য নিষেধ করেন। এতে ছাত্রলীগ নেতা ক্ষিপ্ত হয়ে ওই শিশুকে আরো মাদক সেবন করাতে উৎসাহ করেন বলে মানববন্ধনে অভিযোগ করা হয়েছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। ফলে এ থেকে মুক্তি পাওয়ার জন্য মরকুটি কিশোরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকরা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন আলী ও তার সহযোগি নান্টু বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে।

আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগের নেতা জার্জিস আহম্মেদ, যুবলীগ নেতা শামিম আহম্মেদ, মিজানুর রহমান, মোহাম্মদ দিলু, লিটন আলী, বাবলু হোসেন, শিক্ষক সোহাগী খাতুন, মিম খাতুন, আরজ আলী, ছাত্রের বাবা তাজমুল হোসেন প্রমুখ।

এ বিষয়ে রাজশাহীর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন আলী বলেন, আজমল হোসেন একজন উম্মাদ ছেলে। তার বিরুদ্ধে এলাকায় চুরির বিষয়ে অনেক অভিযোগ রয়েছে। তাকে ভালো করার জন্য একদিন আমার মোটরসাইকেলে পেছনে করে ঘুরিয়েছিলাম। তবে রাজনৈতিক প্রতিহিংসায় কিছু মানুষ আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধন করছে শুনেছি। এছাড়া ওই ছেলেকে তার বাবা প্রতিদিন বিড়ি কিনে দেয়। এখানে সেখানে ঘুরে বেড়ায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *