রাজশাহীর তানোরে ২ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ

রাজশাহী লীড

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ২ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুর আড়াই টায় দিকে তানোর থানা মোড় এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি করে তাদের আটক করা হয়।

আটকর্কৃতরা হলেন, নাটোর জেলার পূর্বহাগোরিয়া গ্রামের মৃত: বাদশা মিয়ার পুত্র বকুল হোসেন (২৮), রাজশাহীর পুঠিয়া উপজেলার বাড়ইপাড়া গ্রামের আফসার আলী মন্ডলের (পচা) পুত্র মুক্তার হোসেন (৩৩), চাঁপাইনব্বাগঞ্জ জেলার উপরটোলা মুরাদপুর গ্রামের মৃত: জিল্লুর রহমানের পুত্র সাদিকুল ইসলাম (৩৪)।

পুলিশ জানায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে মাদকসহ একটি প্রাইভেট কার চাঁপাইনব্বাগঞ্জ থেকে তানোর থানা সামনে দিয়ে একটি প্রাইভেটকার (নাম্বার নং- ঢাকা মেট্রো খ-১৩-০৮৬৭) থানা মোড় দিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিল। মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে প্রাইভেটকারটি পথরোধ করে এসময় এসআই রহিম গাড়িটি তল্লাশি করে গাড়িটি থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং পুলিশ তিন জনকে হাতে নাতে আটক করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা সঙ্গীয় ফোর্সসহ থানা মোড়ে রাস্তায় গাড়ি তল্লাশি করি। ইয়াবাসহ মাইক্রোটি পালাবার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় দুই লাখ টাকা হবে।

এবিষয়ে থানায় মামলা হয়েছে এবং প্রাইভেটকারটি থানায় নেয়া হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.