রাজশাহীতে পুলিশের অভিযানে ১২১ জন আটক

রাজশাহী লীড

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের অভিযানে শনিবার মাদকদ্রব্যসহ ১২১ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে নগরীর বিভিন্ন স্থানে অভিযানে ৮২ জনকে মহানগর পুলিশ ও ৩৯ জনকে জেলায় অভিযান চালিয়ে আটক করে জেলা পুলিশ। রোববার জেলা ও মহানগর পুলিশের সংশ্লিষ্ঠ সূত্র এতথ্য নিশ্চিত করেছে।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম রুহুল কুদ্দুস এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৭ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৭ জন, মতিহার থানা ৫ জনকে আটক করে। এছাড়া কাটাখালি থানা ৪ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ৪ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৮ জন, কর্ণহার থানা ১৪ জন, দামকুড়া থানা ৫ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ আশরাফুল ওরফে মুন্নু (৫৪) কে ৪ বোতল ফেন্সিডিলসহ, আসিফ(৩০) ও লাবু(২৭) কে ৪০ পিস ইয়াবাসহ আটক করে। এছাড় আমিনুল(৪০) কে ২৬ পিস ইয়াবাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোসাঃ নাদিরা বেগম ওরফে ফারহানা(৪২) কে ২ গ্রাম হেরোইনসহ, মোছাঃ জরিনা ওরফে সখিনা(৪২) কে ৫০ গ্রাম গাঁজাসহ ও মোঃ মনিরুল ইসলাম ওরফে ভোলা(৩৬) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ হাসেম আলী(৩৮) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ (১)মোঃ রিপন ইসলাম(৩৮) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ আসাদুল(২০) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ সজল ইসলাম (২৬) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ ইনতাজ উদ্দিন(৪৮) ‍ও মোঃ হাবিবুর রহমান(৪৮) কে ১২ লিটার মদসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রতন আলী (৪৫) কে ৩ গ্রাম হেরোইনসহ, মোঃ কামাল শেখ (৪৫) কে ২৩ পিস ইনজেকশনসহ ও মোঃ হেলাল(৩০) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ মোঃ তরিকুল ইসলাম(৪০) কে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ মোঃ বায়েজিদ(৩০) কে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

অন্যদিকে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মনিরুল ইসলাম(৪২)কে ২৫ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় মহানগর পুলিশ।

এদিকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৩৯ জনকে আটক করে জেলা পুলিশ।
আটককৃতদের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ৮ জনকে আটক করে। যার মধ্যে ২৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও সেবনকারী হিসেবে এবং অন্যান্য অপরাধে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মো. মাসুদ রানা (৪৯) ও মোঃ ওয়াসিম হোসেন (১৯) কে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোসাঃ আরিফা বেগম (৩০) ও মোসাঃ শরিফা বেগম (৫০) কে ১৫০ লিটার দেশীয় তৈরি চোলাইসহ আটক করে। চারঘাট থানা পুলিশ মোঃ মাসুদ রানা (২২) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ তোতা প্রামানিক (৫০) কে ১০০ গ্রাম গাঁজা, মোঃ মঞ্জুর (১৯) ও মোঃ সাইফুল ইসলাম (২০) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *