গোদাগাড়ী পৌর নির্বাচনে ব্ল্যাককবোর্ড মার্কায় ওয়ার্ড বাসীর ভোট চান নুরুজ্জামান কাজল

রাজশাহী
সারোয়ার হোসেন,রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী পৌর নির্বাচনে দলমত নির্বিশেষে ব্ল্যাকবোর্ড মার্কায় ভোট চান উর্দীয়মান জনবান্ধব তরুণ নেতা নুরুজ্জামান কাজল। এজন্য তিনি ওয়ার্ড বাসীর কাছে ব্ল্যাকবোর্ড মার্কায় ভোট চেয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ২নং ওয়ার্ডের অলিগলিতে।
সম্প্রতি, করোনাকালে মানুষ যখন ঘর থেকে বের হতে পারেন নি। তখন তিনি জীবনের ঝুঁকি নিয়ে মানুষের বাড়ি বাড়ি চাল-ডাল ছাড়াও বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে সহায়তা করেছেন। এছাড়া তিনি একাধারে একজন তরুণ সমাজসেবক , রাজনীতিবিদ, সালিশ ব্যক্তিত্ব।
নুরুজ্জামান কাজল রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তাই ওয়ার্ড বাসীর চাওয়া থেকেই তার কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে নির্বাচন করার প্রত্যাশা করে দাঁড়িয়েছেন। তার এই প্রত্যাশা পূরণে আসন্ন ১৪ই ফেব্রুয়ারী পৌর নির্বাচনে নুরুজ্জামান কাজলকে কাউন্সিলর দেখতে চাই সবাই। ২নং ওয়ার্ডের স্থানীয়রা বলছেন, এই ওয়ার্ডের দায়িত্ব ও নেতৃত্বের পরিবর্তন জরুরী। তাই এ ওয়ার্ডে।
 আমরা নুরুজ্জামান কাজল নেতার প্রতিনিধিত্ব চাই ওয়ার্ড বাসী। সারাদেশ ব্যাপী আওয়ামী লীগ সরকার শাসনামলে রাস্তাঘাট, স্কুল-কলেজের ভবন নির্মাণ ও জাতীয়করণ, দেশের টাকায় পদ্মাসেতু নির্মাণসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। পাশাপাশি  বর্তমানে রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ মাটি ও মানুষের নেতা ওমর ফারুক চৌধুরীর উন্নয়ন কর্মকাণ্ড চিন্তা-চেতনা চোখে পড়ার মতো। তিনি দায়িত্বে আসার পর যত উন্নয়ন হয়েছে স্বাধীনতা পরবর্তী সময়ে সে উন্নয়ন হয়নি।
এব্যাপারে নুরুজ্জামান কাজল বলেন, বিশ্বস্ততা ও জনসেবার কারণে আমাকে আপামর ওয়ার্ড বাসী তাদের পাশে থাকার জন্য কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে দাঁড় করিয়েছেন। আর যদি আমি তাদের ভোটে বিজয়ী হয় তাহলে এটা আমার নয় ওয়ার্ড বাসীর জয় হবে বলে তিনি আরো বলেন, তিনি অবহেলিত ২নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাস ও মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে ওয়ার্ড বাসীকে উপহার দেব ইনশাল্লাহ বলে জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *