তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের বর্ধিতাংশের ছাদ ঢালাইয়ের উদ্বোধন করেন এমপি আবুল কালাম

রাজশাহী

মোহনপুর প্রতিনিধিঃ বাগমারার ঐতিহ্যবাহী তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের আধুনিক তিন তলা ভবনের নির্মাণের বর্ধিতাংশের ছাদ ঢালাইয়ের উদ্বোধন করা হয়েছে।

৯ মার্চ শনিবার সকাল ১১টার দিকে বর্ধিত ছাদ ঢালাইয়ের শুভ উদ্বোধন পরবর্তি এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পকিত স্থানী কমিটির সদস্য এবং গর্ভনর ইসলামি ফাউন্ডেশন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

সভায় তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের সভাপতি তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুরের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, সদস্য, শিক্ষা ও মানব সম্পদ উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ ও উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. পিএম সফিকুল ইসলাম, নাবিল গ্রুপ অফ কোম্পানীর চেয়ারম্যান জাহানবক্স আলী, তাহেরপুর পৌরসভার মেয়র খন্দকার সায়লা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, তাহেরপুর কলেজের অধ্যক্ষ এসএম জিয়াউদ্দিন টিপু প্রমূখ।

স্কুল মাঠ মসজিদের আধুনিক ভবনের বর্ধিতাংশের ছাদ ঢালাইয়ের উদ্বোধন অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন কলেজ, স্কুল, মাদ্রাসা ও বিভিন্ন এনজিও প্রধান এবং সহকারী বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মহান আল্লাহর ঘর নির্মাণে মুসল্লীগণ মুক্ত হস্তে দান করেন। পরে আগত অতিথিদের দুপুরে মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন তাহেরপুর হাইস্কুল জামে মসজিদের সাধারণ সম্পাদক ও তাহেরপুর হাই স্কুলের প্রধান শিক্ষক জবান আলী।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *