শিশু মুহিবুল্লাহ’র বস্তাবন্দি গলা কাটা লাশ উদ্ধার!

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের গুরুদাসপুরে মুহিবুল্লাহ (৬) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত মুহিবুল্লাহ সিংড়া উপজেলার গোটিয়া মহিষমারী গ্রামের পল্লী চিকিৎসক ইসাহক আলীর পুত্র। বৃহস্পতিবার (৬ মে) রাত সাড়ে ৮টার দিকে গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি এলাকার একটি ভুট্টার জমি থেকে শিশুটির বস্তাবন্দী গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় ভাবে জানা যায়, শিশু মুহিবুল্লাহ তার মা’র সাথে মাসখানেক আগে পার্শ্ববর্তী উপজেলা গুরুদাসপুর উপজেলার সাবগাড়িতে নানার বাড়ি বেড়াতে যায়। আজ (বৃহস্পতিবার) বিকেলে মোবাইল ফোনে কার্টুন দেখতে দেখতে বাড়ির বাইরে যায়। সন্ধ্যা গড়িয়ে গেলেও সে আর ফিরে না এলে সম্ভাব্যস্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে রাত সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দুরে এক ভুট্টা জমিতে তার বস্তাবন্দী গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটির বস্তাবন্দি গলা কাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস, সার্কেল পুলিশ কর্মকর্তা জামিল মাহমুদ সহ ডিবি পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুট্টার জমিতে শিশুর বস্তাবন্দি গলা কাটা লাশ এর খবর পেয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে। শত্রুতার বশবর্তী হয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা পুলিশের। তবে সঠিক কারণ উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *