বাগমারায় মাদক ব্যবসায়ী ও নারী পাচারকারী চক্রের ১নারীসহ গ্রেপ্তার ৩

রাজশাহী লীড

আলমগীর হোসেন(বাগমারা): রাজশাহীর বাগমারা থানার পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী ও এক নারী পাচারকারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের আজ শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে বাগমারা থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) মশিউর রহমান জানিয়েছেন। ওই ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়েল করেছে পুলিশ।

বাগমারা থানার পুলিশ জানায়, গোপন সংবাদের বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে বাগমারা থানা ও হাট গাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার আউচপাড়া ইউনিয়নের মুগাইপাড়া বাজার থেকে নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবাসহ মুগাইপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মতিউর রহমান (৪২) ও গনিপুর ইউনিয়নের খালিমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ডালিম (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তাদের দেহ তল্লাসী করে পুলিশ নিষিদ্ধ ঘোষিত মাদক উদ্ধার করে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

অপর দিকে উপজেলার গোয়লকান্দি ইউনিয়নের তাল তলি ব্রীজ এলাকা থেকে শিশু ও নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য রিনা খাতুন (৩৫) নামের এক পাচারকারীকে গ্রেপ্তার করেন পুলিশ। ওই সময় গ্রেপ্তারকৃত শিশু ও নারী পাচারকারী দলের সদস্য রিনা খাতুনের কাছ থেকে মুরশেদা খাতুন (১৩) নামের এক নারী শিশুকে উদ্ধার করা হয়। ওই ঘটনায় মুরশেদার বাবা মোশারফ হোসেন বাদী হয়ে রিনা খাতুনকে আসামী করে বাগমারা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় রিনা খাতুনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে। রিনা খাতুন উপজেলার তাহেরপুর পৌরসভার সুলতানপুর মহল্লার মৃত মাজেদুর রহমানের কন্যা বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, থানায় মাদক ব্যবসায়ী ও নারী পাচারকারীর বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *