তৃতীয়লিঙ্গ ও নারীসহ ৪ জনকে গণধোলাই

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: গাজীপুরের কালীগঞ্জে তৃতীয়লিঙ্গ ও নারীসহ ৪ ছাগল চোরকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়েছেন জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার বক্তারপুর ইউনিয়নের বেরুয়া এলাকায়।

আটককৃতদের রোববার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করে পুলিশ। পরে আদালতের বিচারক তাদের জেলহাজতে প্রেরণ করেন।

আটককৃতরা হলেন- নরসিংদীর চিনিসপুর কান্দিপাড়া এলাকার বিল্লাল হোসেনের মেয়ে রুপা আক্তার, একই এলাকার আসাদুজ্জামানের সন্তান তৃতীয়লিঙ্গের শান্ত, রায়পুরা জেলার হাসনাবাদ এলাকার আব্দুল হালিমের মেয়ে মিতু আক্তার ও একই জেলার বাশাইল গ্রামের মানিক মিয়ার ছেলে অটোচালক শরীফ মিয়া।

এ ব্যাপারে বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান পলাশ জানান, শনিবার বিকালে বেরুয়া এলাকায় বোরকা পরিহিত তিন নারী ২টি বড় ছাগল অটোরিকশায় তুলে কালীগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় তাদের পেছন দিক থেকে চোর চোর বলে এক ব্যক্তি ডাকাডাকি করছিলেন।

এ সময় বক্তারপুর উত্তরপাড়া মোড় এলাকার লোকজন তাদের ধাওয়া করলে ওই চোর চক্র ছাগল নিয়ে পালিয়ে যাওয়া চেষ্টা করে। পরে বিভিন্ন এলাকার লোকজন জড়ো হয়ে ছল্লার মোড় এলাকা থেকে তাদের ধরে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- আসামিদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ছাগলসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যাই। চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *