দিনদুপুরে ডাকাতি, রোগীসহ ৮ জনকে নদীতে ফেলে দিল ডাকাতরা

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার ভাষানচর নামক স্থানে হিজলা থেকে বরিশালগামী ট্রলারটি ডাকাতদের কবলে পড়ে। এ সময় সংঘবদ্ধ ডাকাত দলের হামলায় ট্রলারে থাকা রোগীসহ আটজন আহত হয়েছেন। পরে তাদের নদীতে ফেলে দেয়া হয়।

বুধবার সকালে মেহেন্দীগঞ্জের ভাষানচর নামক স্থানের নদীর মাঝে এ  ডাকাতির ঘটনা ঘটে। আহতদের নদী থেকে মাছ ধরার জেলেরা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম ও হিজলা হাসপাতালে ভর্তি করান।

আহতরা হলেন- হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ট্রলারের মাঝি জুয়েল বয়াতী (৪৫), জাহাঙ্গির বয়াতী (৪০), রুবেল বয়াতী (৩৫), মাইদুল বয়াতী (২৫), হিজলা গৌরবদী ইউনিয়নের সদস্য ইসমাইল হোসেন সরদার ও তার স্ত্রী হালিমা বেগম (৫০), তাদের মেয়ে মমতাজ বেগম (৩০)।

ট্রলার মাঝি জুয়েল বয়াতী জানায়, বুধবার সকালে একতা বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের জন্য বরিশালের উদ্দেশ্য রওয়ানা হন। মেহেন্দীগঞ্জের ভাষানচর নামক স্থানের নদীর মাঝে বয়া পর্যন্ত পৌঁছানো মাত্রই একটি ট্রলার যোগে ৮-১০ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র (রামদা, ছেনা ও লাটিসোঠা) নিয়ে হামলা চালায়। এ সময় নৌকায় কাছে থাকা ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের প্রায় নগদ ২০ লাখ টাকা নিয়ে যায়।

ডাকাত দলের হামলার শিকার হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার জানান, তার মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। এ সময় নদীতে ডাকাত দলের হামলার শিকার হয়েছি। এ সময় আমার সঙ্গে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে যায়।

কাজীরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, নদী থেকে নোমান নামে এক ব্যক্তির মাধ্যমে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাত দলকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *