কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের মাঝে ঘর প্রদান

জাতীয়

এস আর সাঈদ, কেশবপুরা (যশোর) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভুমিহীন ও গৃহহীন ৩৭ পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়েছে।

জানাগেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ের আশ্রায়ন -২ প্রকল্পের সরাসরি তত্ত্বাবধানে ভূমি মন্ত্রনালয়ের সহযোগিতায়, আশ্রায়ন -২ প্রকল্প এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে ভুমিহীন ও গৃহহীনদেও মাথাগোজার ঠাই হিসাবে মাদারডাঙ্গা ও বেলকাটি গ্রামের ৩৭ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের নিকট ঘর প্রদান করা হয়।

পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রিজিবুল ইসলামের পরিচালনায় শনিবার বিকালে প্রধান অতিথি হিসাবে মাদারডাঙ্গা ও বেলকাটি গ্রামের ৩৭ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের নিকট আনুষ্ঠানিকভাবে ঘর বুঝে দেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন পাঁজিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুল খালেক। এসময় উক্ত ৩৭ পরিবােেরর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *