রাজশাহীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ আটক ১

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত আসামীর মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর পবা থানার পানিশাইল পশ্চিমপাড়ার মৃত কলিম উদ্দিনের ছেলে মোঃ রেজাউল করিম (৩২)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ২০ আগষ্ট ২০২১ বিকেল ৩.০৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পবা থানার মারিয়া গ্রামের বাসিন্দা আজিবুর রহমানের বাড়ির সামনে একজন ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৩.২০  টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ রেজাউল করিমকে গ্রেফতার করে। এসময় তার দখল হতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত তার মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার অপর সহযোগী পলাতক আসামী মানিক ওরফে সোনা মিয়ার নিকট হতে উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো ক্রয় করে ঘটনাস্থলে বিক্রয়ের জন্য অবস্থান করছিলো।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *