রাজশাহী শহরে ১০ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরীর সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী শহরের রামচন্দ্রপুর কেদুর মোড় বৌ বাজার এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১০ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরীর সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার দুপুর সোয়া ১২টার দিকে এ অভিযান চালায়। দুপুর দুইটার দিকে র‌্যাব সদস্যরা তাদের গ্রেপ্তার করে নিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন ও জাহাঙ্গীর হোসেন। এদের মধ্যে রুবেল হোসেনের বাড়ি রাজশাহীর গোদাগাড়ীতে। সে গোদাগাড়ী ডিগ্রী কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। আর মোসাদ্দেক হোসেনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও জাহাঙ্গীরের বাড়ি নাটোরে বলে র‌্যাব জানিয়েছে। র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, ‘জাল নোটের কারখানা থাকার খবরে’ নুর মিয়ার বাড়ি রাত ২টা থেকে গোয়েন্দা নজরদারিতে নেয়া হয়। নিশ্চিত হওয়ার পর দুপুর সোয়া ১২টার দিকে র‌্যাবের একটি দল বাড়িতে অভিযান চালায়। বাড়িতে তল্লাশী করে ১০ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরীর সরঞ্জাম পাওয়া গেছে। এ সময় ওই বাড়ি থেকে জাল রুপি তৈরীর সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, রুবেল গত বছর চাঁপাইনবাবগঞ্জে এক কোটি জাল রুপিসহ গ্রেপ্তার হয়েছিল। জামিনে মুক্তি পেয়ে দুই মাস আগে সে রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে আবার একই কাজ শুরু করে। কোরবানীর ঈদকে সামনে রেখে তারা জাল রুপি তৈরী করছিল বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *