মোহনপুর ইউপিতে দোয়া চেয়ে ভোটের মাঠে স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ  আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউনিয়ন(ইউপি) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সবরকম প্রস্তুতি গ্রহণ করে ভোটের মাঠে নেমেছেন বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনি। দল থেকে মনোনয়ন চেয়ে মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তিনি।
জয়নাল আবেদীন জনি বলেন, তার প্রধান লক্ষ মোহনপুর ইউনিয়নের উন্নয়ন বঞ্চিত অবহেলিত নিপিড়ীত জনসাধারনের পাশে দাঁড়ানো। বর্তমান সরকারের উন্নয়ন মূলক কাজকর্ম তুলে ধরে ইউনিয়ন বাসীর কাছে ভোট চাইছেন এই তরুণ সমাজসেবক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনি।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে মোহনপুর ইউনিয়ন বাসীর জীবন মনোন্নয়নে আমি কোন জনপ্রতিনিধি না হয়েও ইউনিয়ন বাসীর কল্যাণের জন্য পাশে থেকে দিনরাত নিরলস পরিশ্রম করে গেছি, আমি শুধু তাদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই ।
মোহনপুর ইউনিয়নের জনসাধারণের সাথে কথা বলে জানা গেছে, জয়নাল আবেদীন জনি ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লার রাস্তা ঘাট সংস্কার, স্কুল মসজিদের আংশিক কাজ সম্পূর্ণ করাসহ অসহায় দরিদ্র মানুষের মাঝে করোনার দুঃসময়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। যার ফলে,দলমত নির্বিশেষে ইউনিয়ন বাসীর কাছে ভালোবাসায় সিক্ত হয়ে জনপ্রিয় ব্যাক্তি হয়েছেন জয়নাল আবেদীন জনি। এতে করে এবার ইউনিয়ন বাসী জয়নাল আবেদীন জনিকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে ঐক্যবদ্ধ হয়েছে বলে জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *