৩১ অক্টোবর খুলছে নোবিপ্রবির হল

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক : দীর্ঘ ১৯ মাস পর আগামী ৩১ অক্টোবর থেকে আবাসিক হল খোলার সিদ্বান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শুক্রবার (২২ অক্টোবর) হল খোলা সংক্রান্ত জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার- উল আলম।

সভায় ৩১ অক্টোবর (রোববার) বিশ্ববিদ্যালয়ের হলসমূহের আবাসিক শিক্ষার্থীদের অন্তত এক ডোজ টিকা নেওয়ার সনদ ও হলের বৈধ কাগজপত্র দেখানো সাপেক্ষে আবাসিক হলে উঠানোর জন্য সুপারিশ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের আব্দুল মালেক উকিল হলের প্রোভোস্ট সহযোগী অধ্যাপক ড. মেহেদী হাসান রুবেল বলেন, ‘কমপক্ষে এক ডোজ টিকা গ্রহণের সনদ ও হলের বৈধ কাগজপত্র দেখানো সাপেক্ষে আমরা হলে শিক্ষার্থীদের উঠাবো। এক্ষেত্রে অবৈধ কোন শিক্ষার্থীকে হলে উঠানো হবে না। যাদের করোনা টিকার ডোজ বাকি আছে তারা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে বাকি ডোজ নিতে হবে।’

হল খোলার প্রস্তুতি নিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট মো. শাহীন কাদের ভূঁইয়া বলেন, শিক্ষার্থীদের বসবাসের জন্য উপযোগী করে তুলতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি নেওয়া হবে। আশা করি, ৩১ অক্টোবরে শিক্ষার্থীদের সুন্দরভাবে আমরা বরণ করে নিতে পারবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *