সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিপ্লবী এওয়ার্ড পেলেন ভাইস চেয়ারম্যান আবু বাক্কার

রাজশাহী
তানোর  প্রতিনিধি: সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বিপ্লবী জনতা স্টার এওয়ার্ড পেয়েছেন রাজশাহীর তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক। তাকে রাজধানী ঢাকার এক অভিজাত হোলেন এন্ড  রিসোর্ট সেন্টারে জমকালো আয়োজনের মাধ্যমে এই এওয়ার্ড দেওয়া হয়।সম্প্রতি সেই এওয়ার্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ ও ভাইস চেয়ারম্যান কে ফটোসেশানের দৃশ্য  সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে পাওয়া যায়।
জানা গেছে, বিগত ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে তরুন উদীয়মান আবু বাক্কার সিদ্দিক প্রথমবারের মতো ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।তারপর থেকে নানা সামাজিক কাজের জন্য সবার মাঝেই তাকে নিয়ে চলে আলোচনা।ছোট বড় সবাই তার দপ্তরে সমান অধিকার নিয়ে ঝুট ঝামেলার কথা নির্বিঘ্নে বলতে পারেন।এমনকি বিচার সালিশে নেই কোন ধরনের পক্ষ পাত।যার কারনেই উপজেলা জুড়ে রয়েছে তার এক প্রকার সুনাম।
ভাইস চেয়ারম্যান আবু বাক্কারের কাছে বুধবার দুপুরের দিকে এওয়ার্ড বিষয়ে জানতে চাইলে তিনি জানান,আমি একজন সাধারন মানুষের মত সবার মাঝে থাকতে চাই। চেষ্টা করেছি সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কিছু করার।এজন্য আমাকে সার্বিক সহযোগিতা করেছেন স্হানীয় সাংসদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ভাই।আমি তাদেরসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।বিপ্লবী জনতা প্রদত্ত বিপ্লবী জনতা স্টার এওয়ার্ড ২০২১ প্রদান করেন, গত মাসের ২৬ নভেম্বর ঢাকার এশিয়া হোটেল এন্ড রিসোর্ট সেন্টারে সংগঠনের সভাপতির এএম গোলাম ফারুক মজনু ও সম্পাদক প্রকাশক মুহাঃআব্দুল লতিফ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *