ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: জয়পুরহাটের সদর উপজেলায় ঘরে ঢুকে এক গৃহবধূকে (৩৩) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- জেলার জয়পুরহাট সদর উপজেলার ভাদশা ইউনিয়নের পণ্ডিতপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে আসলাম হোসেন (২১), বেলাল হোসেনের ছেলে মো. রায়হান (২২) ও রমজান আলীর ছেলে মো. রাব্বি (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, জয়পুরহাট সদর উপজেলার পণ্ডিতপুর গ্রামের তিন যুবক তাদের পার্শ্ববর্তী এক বাড়িতে প্রবেশ করে ওই  গৃহবধূকে গণধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় শনিবার বিকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা করেন। ওই মামলা দায়ের করার পর পরই পুলিশ ওই গ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, নির্যাতিত (ভুক্তভোগী) গৃহবধূর অভিযোগ পাওয়ার পর দ্রুত অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে। তিনজনের মধ্যে একজন এ ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

পরে গ্রেফতার আসামিদের জয়পুরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে। ইতোমধ্যে নির্যাতিত গৃহবধূর শারীরিক (ডাক্তারি) পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান ওসি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *