মায়ের বিয়েতে মেয়ের আবেগঘন পোস্টে নেটদুনিয়া তোলপাড়

আন্তর্জাতিক

স্বদেশবাণী ডেস্ক:  সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ সাধারণত নিজের বিয়ের ছবি পোস্ট করেন। কিন্তু নিজের মায়ের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার ঘটনা বিরল।

সেই বিরল ঘটনা ঘটিয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন এক টুইটার ব্যবহারকারী। শুধু তাই নয়, মায়ের ১৫ বছর আগের অসুখী বিবাহিত জীবনের ইতি টানার ঘটনাও অকপটে স্বীকার করেছেন তিনি।

৩৫ বছর বয়সী মাকে ফের বিয়ের পিঁড়িতে দেখে নিজের ভালোলাগাটাও শেয়ার করেছেন তিনি। আর মায়ের বিয়েতে মেয়ের আবেগঘন পোস্ট আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়।

ওই টুইটার ব্যবহারকারী মায়ের বিয়ের বেশ কয়েকটি ছবি ও ভিডিও টুইটারে শেয়ার করেছেন। একটা ভিডিওতে তার মায়ের হাতে দুই নারীকে মেহেদি পরাতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, আমি বিশ্বাসই করতে পারছি না যে মা বিয়ে করছেন।

আরেক টুইটে তিনি লিখেছেন, সত্যিটা হলো আমি আর আমার ১৬ বছর বয়সী ভাই আমাদের পরিবারে একজন পুরুষ থাকার পক্ষে ছিলাম না, কিন্তু এখন?
আমরা আমাদের জীবনে একজন বাবাকে স্বাগত জানাতে পেরে খুব খুশি।

মেয়েটি মায়ের বিয়ের ও মালাবদলের ছবিও শেয়ার করেছে।

 

মেয়েটি টুইটারে লিখেছে, ১৬ ডিসেম্বর তার মা তার নতুন জীবন শুরু করেন, তাই সেই দিনটিই এখন তার জন্য মা দিবস।

এদিকে, মায়ের বিয়েতে মেয়ের এই সব টুইট নেটিজেনদের মধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে। নেটিজেনরা নবদম্পতির প্রতি তাদের ভালবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে মেয়েটির প্রশংসাও করেছেন তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *