রাজশাহীর মতিহারে ইয়াবা ও হেরোইনসহ আপন দুই ভাই আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর মতিহারে ইয়াবা ও হেরোইনসহ আপন দুই ভাইকে হাতেনাতে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে নগরীর মতিহার থানাধীন কাজলা বিলপাড়া এলাকার মামুন ছাত্রাবাস ও তাদের বসত বাড়ী থেকে তাদের আটক করে মতিহার থানা পুলিশ।

আটককৃতরা হলো, মতিহার থানাধীন কাজলা এলাকার মৃত মাসুমের দুই ছেলে মোঃ মঞ্জুর হোসেন (৩০) ও মোঃ মামুন হোসেন (৩৮)। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে মঞ্জুরের নিকট থেকে ৮০ পিচ ইয়াবা ও ৮.৫০ গ্রাম হেরোইন এবং মামুনের নিকট থেকে ২১ পিচ ইয়াবাসহ মাদক বিক্রির নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন মতিহার থানার ওসি (তদন্ত) মোহাঃ অলিউর রহমান, এসআই মোঃ সাহাবুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে থানার এসআই সাহাবুল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানাধীন কাজলা বিলপাড়া মামুন ছাত্রাবাস ও আটক আসামীর বসত বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃতরা কৌশলে পালানোর চেষ্টা করলে তাদের ধরে ফেলি।

এসময় মঞ্জুরের দেহ তল্লাশী চালিয়ে ৮০ পিচ ইয়াবা ও ৮.৫০ গ্রাম হেরোইন এবং মামুনের নিকট থেকে ২১ পিচ ইয়াবাসহ মাদক বিক্রির নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *