রাকাব-এ অর্ধ-বার্ষিক হিসাব সমাপনীর প্রস্তুতি ও ব্যবসায়িক পারফরমেন্স মূল্যায়ন সভা

রাজশাহী

স্টাফ রিপোর্টার : ২৭ ডিসেম্বর ২০২১ তারিখে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) প্রশিক্ষণ ইনস্টিটিউট, রাজশাহীতে ব্যাংক ব্যবস্থাপনা ও জোনসমূহের মধ্যে ২০২১-২০২২ অর্থবছরের আসন্ন অর্ধ-বার্ষিক হিসাব সমাপনীর প্রস্তুতি ও ব্যবসায়িক পারফরমেন্স মূল্যায়ন বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের মহাব্যবস্থাপক (প্রশাসন) জয়নাল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মাকসুদা নাসরীর, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, এসইসিইপি-এর প্রকল্প পরিচালক ও রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ের ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

সভায় রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ কামিল বুরহান ফিরদৌস, রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মোঃ বাবর আলী, রাজশাহী ও রংপুর বিভাগের ১৮টি জোনের জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা এবং ঢাকা কর্পোরেট শাখার ব্যবস্থাপকসহ সকল জেলা শাখার ব্যবস্থাপক ভার্চুয়ালী অংশগ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঋণ ও অগ্রীম বিভাগ-১ এর উপ-মহাব্যবস্থাপক শওকত শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি জোন সমূহের অর্ধবার্ষিক হিসাব সমাপনী কাজের অগ্রগতি ও ব্যবসায়িক অবস্থা পর্যালোচনা বিষয়ে মতবিনিময় করেন এবং স্বল্পসুদবাহী আমানত সংগ্রহ ও গুণগত মানসম্পন্ন বিনিয়োগের মাধ্যমে রাকাবকে একটি লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *