ঘন কুয়াশায় বাসচাপায় ২ ইজিবাইকযাত্রী নিহত

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: পটুয়াখালীতে বাসচাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। ঘন কুয়াশার কারণে বুধবার সকাল ৭টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের ঘুটাবাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মো. বায়েজিদ (১৪) ও একই ইউনিয়নের উত্তর গৈয়াতলা গ্রামের সেলিম তালুকদার (৪৭)।

এ ছাড়া গুরুতর আহত হয়েছেন- মামুন (২৩), নিজাম উদ্দিন (৩৫) এবং আরাফাত (২৪)। আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, বাসটি পটুয়াখালী থেকে ছেড়ে কুয়াকাটা যাচ্ছিল। উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ঘুটাবাছা নামক স্থান অতিক্রম করার সময় প্রচণ্ড কুয়াশার কারণে গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ইজিবাইকচালক সেলিম তালুকদার। তার সঙ্গে থাকা যাত্রী মো. বায়েজিদ গুরুতর আহত হন। কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান বায়েজিদ।

স্থানীয়রা জানায়, ইজিবাইকে সেলিম তালুকদার ও বায়েজিদসহ অন্যরা মাছ বিক্রি করার জন্য কলাপাড়া পৌরশহরের বাজারে যাচ্ছিলেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মো. ইকবাল হোসেন বলেন, একজন ঘটনাস্থলেই মারা যান। তার মাথা থেঁতলে গেছে। অপরজন হাসপাতালে আনার পর মারা গেছেন। আহতদের মাথা, চোখ এবং শরীরের বিভিন্ন অঙ্গ গুরুতর জখম রয়েছে। আহতরা কেউই শঙ্কামুক্ত নন। আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসীম যুগান্তকে বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ করেছেন। তবে গাড়িচালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *