রাজশাহী রেলওয়ে স্টেশনে ভারতীয় প্রসাধনীসহ ৪ নারী গ্রেফতার

লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিপুল পরিমাণ ভারতীয় প্রসাধনীসহ ৪ নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত নারীরা হলেন- রাজশাহী মহানগরীর কোর্টস্টেশন এলাকার মৃত মোরশেদের স্ত্রী শেরবানু (৩৫), বড়বাড়িয়া মহল্লার জুলমত আলীর স্ত্রী সালেহা (৪১), বিহারী কলোনীর হায়দার আলীর স্ত্রী জরিনা বেগম (৫০) এবং আসাম কলোনীর জালাল শেখের স্ত্রী সেলিনা বেগম (৪০)।

র‌্যাব জানায়, অভিযানে এই চার নারীর নিকট থেকে ৬৫ পিস ভারতীয় মারগো সাবান, কোলগেট ১৯৮ পিস, ঝান্ডু বাম ৯২ পিস, স্কিন শাইন ২০০ পিস, ইমামি তেল ১৬ পিস, গার্নিয়ার মেন ১০ পিস, পন্ডস ফেস ওয়াস ৭০ পিস, ইনো ফ্রুট সল্ট ৭৩০ পিস, ক্লিনিক প্লাস শ্যাম্পু ৬ হাজার ১০০ পিস, জুনিয়র হরলিকস ৩৩ পিস, প্যান্ডিপ চিরা ৬ পিস এবং কমপ্ল্যান ২৩ পিস জব্দ করা হয়েছে।

এ সকল পণ্য শুল্ক ফাঁকি দিয়ে চোরাপথে ভারত থেকে আমদানি রাজশাহী নগরীতে প্রবেশ করার সময় জব্দ করা হয়। এ নিয়ে ওই ৪ নারীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে রাজশাহী রেলওয়ে থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *