রামেবি ভিসি’র অপসারণ দাবিতে কুশপুত্তলিকা দাহ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ডা. মাসুম হাবিবের অপসারণ দাবিতে মানববন্ধন-কুশ পুত্তলিকা দাহ করেছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

শনিবার বেলা ১১টার দিকে সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।

এসময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়লার ভাগাড়-এডিস মশার লার্ভা, পচাঁ খাবার সরবরাহ ও অব্যবস্থাপনার প্রতিবাদ, জনসাধারণের কাঙ্খিত চিকিৎসা সেবা নিশ্চিত করতে অবিলম্বে জনবল বৃদ্ধি এবং বৃহত্তর রাজশাহী অঞ্চলের আশা-আকাঙ্খার প্রতীক রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শিক্ষার্থীবান্ধব মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার দাবি নিয়ে কর্মসূচিতে অংশ নেয় স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই।

জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক আসলাম-উদ-দৌলার পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব দেন, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, আজীবন সদস্য গোলাম সারওয়ার, সেক্টর কমান্ডার ফোরামের নগর শাখার সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি ও জাতীয় পার্টি নগর শাখার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু।

এসময় বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন আগামী ১৫দিনের মধ্যে রামেবি ভিসিকে অপসারণ করা না হলে লাগাতার আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *