রাকাবের ব্যবস্থাপকদের ব্যবসায়িক অবস্থা পর্যালোচনা ও পারফরমেন্স মুল্যায়ন সভা অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) রাজশাহী জোনের শাখা ব্যবস্থাপকদের ব্যবসায়িক অবস্থা পর্যালোচনা ও পারফরমেন্স মুল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) সকাল ১০টায় রাজশাহীর রাকাব প্রশিক্ষণ ইনস্টিটিউটে এই সভা অনুষ্ঠিত হয়।

রাকাব, রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক শেখ মোঃ রেজাউল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই পারফরমেন্স মুল্যায়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ জয়নাল আবেদীন ও প্রধান কার্যালয়ের ঋণ ও অগ্রিম বিভাগ-১ এর উপ-মহাব্যবস্থাপক শওকত শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয় সাধারণ সেবা বিভাগ এর উপ-মহাব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান; জোনাল নিরীক্ষা কর্মকর্তা নাহিদ আফসান; রাকাব এবং রাজশাহী জোনের ২৬ টি শাখার শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান জোনের লোকসানী দুইটি শাখাকে সুষ্ঠু কর্মপরিকল্পনা গ্রহণ ও তা দ্রুত বাস্তবায়নের মাধ্যমে লাভজনক করে তোলার জন্য কঠোর পরিশ্রম করার নির্দেশনা প্রদান করেন এবং একই সাথে তিনি সকল শাখা ব্যবস্থাপকদের কমসুদবাহী আমানত সংগ্রহ, শ্রেণীকৃত ও সম্ভাব্য শ্রেণীকৃত ঋণ আদায়, গুণগত মানসম্পন্ন ঋণ বিতরণ এবং মোবাইল এ্যাপ ডাউনলোড ও ননফান্ডেড আয় বৃদ্ধির পাশাপাশি গ্রাহক সেবার মান উন্নয়নে আরও বেশী আন্তরিক হতে পরামর্শ দেন।

এছাড়াও তিনি সকলকে সততা, সচ্ছতা ও নিষ্ঠার সাথে ব্যাংকের যাবতীয় কার্যক্রম পরিচালনার মাধ্যমে ব্যাংকটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং ভবিষ্যতে রাকাব-কে একটি ডিজিটাল তথা মডেল ব্যাংক হিসেবে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করার আহ্বান জানান।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *