চাঁপাইনবাবগঞ্জে নিষিদ্ধ বুপ্রেনোরফিন ইঞ্জেকশনসহ আটক মাদক ব্যবসায়ী

লীড

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে ৩৯০ পিচ নিষিদ্ধ মাদক বুপ্রেনোরফিন ইনজেকশনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫। রোববার (১৭ জুলাই) রাত সাড়ে ৮ টায় শিবগঞ্জ উপজেলার গঙ্গারাপুর থেকে মোশারফ হোসেন (৫৮) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানা গেছে। গ্রেফতারকৃত আসামী ঐ উপজেলার কালীগঞ্জ সর্দারটৌলা গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

সেই ধারাবাহিকতায় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ জেলার র‌্যাব ক্যাম্প সিপিসি-১ এর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানার গঙ্গারামপুর গ্রামের দূর্লভপুর বাজারে কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩৯০ পিচ বুপ্রেনোরফিন ইনজেকশন-৩৯০ (তিনশত নব্বই) পিচ, মোবাইল ফোন এবং সীমকার্ডসহ আসামী মোশারফ হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *