বাঘায় র‌্যাবের হাতে ফেনসিডিল,পুলিশে হাতে গাঁজাসহ ধরা খেলো দুই মাদক ব্যবসায়ী

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় ফেনসিডিল-গাঁজাসহ র‌্যাব ও পুলিশের হাতে ধরা খেয়েছে দুই মাদক ব্যবসায়ী। শনিবার (২৩ জুলাই ২০২২) বিকেল সাড়ে ৫ টায় রাজশাহীর বাঘা থানাধীন আলাইপুর মাহাজনপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে মোঃ সাজু (১৯) নামের একজনকে ১৮৯ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। মোঃ সাজু (২) রাজশাহীর চারঘাট থানার শিবপুর গ্রামের বাসিন্দা -মোঃ ইনতাজ আলীর ছেলে। তার কাছ থেকে মোবাইল ফোন-০১টি, (৩) সীমকার্ড-০১টি, (৪) মেমোরিকার্ড-০১ টি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর মাহাজনপাড়া গ্রামস্থ জনৈক জাহাঙ্গীর মাহাজন (৫৫), পিতা-মৃত গাজী মাহাজন এর পাটের জমির উত্তর পার্শ্বে কাঁচা রাস্তার ধারে ০১ জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থান করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই ২৩ জুলাই শনিবার বিকেল সাড়ে ৫টায় ঘটনাস্থল এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোঃ সাজু পালানোর চেষ্টা কালে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বাঘা থানায় মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে ১ হাজার ৫০০ গ্রাম গাজাসহ মো. জামাল মোল্লাহ (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। জামাল মোল্লাহ উপজেলার চকরাজাপুর ইউনিয়নের দাদপুর গ্রামের মৃত রহমান মোল্লার ছেলে। পুলিশ জানায়,শনিবার (২৩জুলাই) দিবাগত রাতে উপ পরিদর্শক (এস আই) মো. কামরুজ্জামান পুলিশ ঢোর্স নিয়ে জামাল মোল্লার বাড়ির অঙিনায় অভিযান পরিচালনা করেন। এ সময় তাঁর হাতে থাকা ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো ১ হাজার ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। বাঘা থানান অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল করিম জানান, মাদক ব্যবসায়ী জামাল মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতেসোপর্দ করা হয়েছে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *