ডালের মধ্যে চেতনানাশক খাইয়ে তাবলীগ জামাতের ১৩ সদস্যকে অচেতন করে টাকা নিয়ে চম্পট

রাজশাহী লীড

মোহনপুর প্রতিনিধি: ডালের মধ্যে চেতনানাশক পাউডার মিশিয়ে তাবলীগ জামাতের ১৩ সদস্য অচেতন করে টাকা ও মোবাইল নিয়ে চম্পট দিয়ে আরেক সদস্য। মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার তিলারি পূর্বপাড়া জামে মসজিদে মঙ্গলবার রাতে খাবারের সময় এ ঘটনা ঘটে।

অচেতন তাবলীগ জামাতের সদস্যদের প্রাথমিক ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকার কফিল উদ্দিন নামের এক ব্যক্তি জানান, তিনি ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে আসেন। এসময় দেখেন তাবলীগ জামাতে আসা সদস্যরা ঘুমিয়ে আছেন। পরে তাদের ঘুম থেকে ডেকে তোলা হয়।

আতিয়ার রহমান নামের তাবলীগ জামাতের সাথী ভাই জানান, আমাদের রাতের খাবারের সাথে অচেতন করার ওষুধ মেশানো হয়। খাবার খেয়ে আমরা অচেতন হয়ে পড়ি। সকালে আমরা ঘুম থেকে উঠে দেখি একটি মোবাইল ও নগদ সাড়ে ৫হাজার টাকাসহ রাসেল মোল্লা নামের এক সদস্য পালিয়ে গেছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা থেকে তাবলীগ জামাতের ১৪ সদস্যের একটি দল কেশরহাট পৌর এলাকায় তিলারি পূর্বপাড়া জামে মসজিদে আসে। তাদের রাতের খাবারে ডালের সাথে চেতনানাশক ওষুধ মেশায় আরেক সদস্য। খাবার খেয়ে তারা অচেতন হয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পাঠানো পুলিশ হয়। তাদরে প্রাথমিক ভাবে চিকিৎসাও দেয়া হয়েছে। নগদ সাড়ে ৫ হাজার টাকা একটি স্যামসাং ফোনসহ রাসেল নামের এক তাবলীগের সদস্য পালিয়েছে। এছাড়াও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে জানান পুলিশের এই কর্মকর্তা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *