ঢাকা মেডিকেল সংলগ্ন তিন ফার্মাসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমতি

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও হাসপাতাল সংলগ্ন তিনটি ফার্মেসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমতি দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। সেগুলো হলো- ডি এস ফার্মেসি, অপু এন্টারপ্রাইজ ও খান জাহান আলী ফার্মেসি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ডিএসসিসি থেকে শর্ত সাপেক্ষে এই অনুমতি দেওয়া হয়। ঢাকা মেডিকেল মেডিসিন মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের সভাপতি লুৎফর রহমান খানের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে এ অনুমতি দেওয়া হলো।

এ বিষয়ে ঢাকা দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ বলেন, ঢাকা মহানগরীর সুষ্ঠু ব্যবস্থাপনা নিশ্চিত করতে ডিএসসিসি মেয়র যে উদ্যোগ নিয়েছেন, তাতে সবাই সাড়া দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ ঢাকা মেডিকেল মেডিসিন মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ হতে তিনটি ওষুধের দোকান ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমতি চেয়ে আবেদন করা হয়। যথার্থতা বিবেচনা করে আমরা তাদের আবেদনে সাড়া দিয়ে ওই তিনটি ফার্মেসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমতি দিয়েছি। আজ থেকেই এটা কার্যকর হবে।

আরও পড়ুন: রাত ২টার পর ফার্মেসি বন্ধের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন

এভাবে যারা যথাযথভাবে আবেদন করবেন, আমরা তাদের আবেদনগুলো পর্যালোচনা করে প্রয়োজনীয়তা অনুসারে অনুমোদন দেবো। এই অনুমোদন কার্যক্রম একদিনের মধ্যেই সম্পন্ন করা হবে বলেও জানান ডিএসসিসির এ কর্মকর্তা।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *