সামা’র বাড়ির কাছে মা’কে খুঁজছে ৩ শিশু সন্তান! 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরের ধারাবারিষা ইউনিয়নের শিধুলী গ্রামের মৃত আকেব্বর আলীর ছেলে মোঃ আবু সামা (৩৮)। আবু সামা পেশায় কৃষক হলেও দীর্ঘদিন ধরে করেন সুদের ব্যবসা। সেই সুবাদে একই গ্রামের মৃত একের আলীর ছেলে কামাল হোসেন (৩৮) এর স্ত্রী ও তিন সন্তানের জননী সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে তার। বর্তমানে সেই গৃহবধূকে পালিয়ে নিয়ে বিয়ে করেছেন বলে জানা গেছে। আবু সামারও স্ত্রীসহ ১ ছেলে ও ১ মেয়ে আছে।
এদিকে মা’কে ফিরে পেতে আবু সামা ও তার আশেপাশের বাড়িতে গিয়ে ঘোরাঘুরি করছে তিন সন্তান সাব্বির (১৩), শামিউল (১১) ও শাহাদত (৬)। এ ঘটনায় এলাকা জুড়ে বইছে আলোচনা-সমালোচনার ঝড়। অপরদিকে গৃহবধূর স্বামী তিন সন্তানের বাবা কামাল বাদী হয়ে গুরুদাসপুর আমলী আদালতে আবু সামা ও গৃহবধূকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।
স্থানীয়রা জানান, বাড়ির সাথেই চা দোকান রয়েছে কামালের। দীর্ঘদিন যাবৎ মাঝে মধ্যে সেই দোকানে বসে সময় কাটাতেন ও সুদের লেনদেন করতেন আবু সামা। এতে কামালের  সাথে তৈরি হয় ভালো সম্পর্ক। এরপরে স্বামী থেকে সম্পর্ক গড়ায় স্ত্রী পর্যন্ত। স্ত্রীর সাথে ঘনিষ্ঠতা তৈরি হলে শুর হয় বাড়িতে যাতায়ত। এরপরে ঐ গৃহবধূকে নিয়ে গত মাসে পালিয়ে যায় সুদ কারবারি আবু সামা। সেসময় মিমাংসার মাধ্যমে গৃহবধূকে তার স্বামীর হাতে তুলে দেওয়া হয়। পুনরায় আবারো গত ৪ অক্টোবর পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন আবু সামা। তবে আর (আবু সামা) পূর্বের স্ত্রী মেনে না নেওয়ায় গৃহবধূকে অন্য কোথায় রাখা হয়েছে বলে জানান স্থানীয়রা।
এবিষয়ে জানতে আবু সামার বাড়িতে গিয়ে তাকে না পেয়ে ও তার মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোনটি বন্ধ পাওয়া যাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
কামাল বলেন, বাড়িতে জমি ও রসুন বিক্রির ২ লাখ টাকা ও প্রায় ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের গহনা ছিলো। বাড়িতে কেউ না থাকায় আবু সামা তার বাড়িতে এসে নগদ টাকা ও গহনা নিয়ে তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। বর্তমানে তিন সন্তানকে নিয়ে মানবেতর দিন কাটছে তাদের। এর আগেও তার স্ত্রীকে ঢাকায় আটকে রাখে আবুসামা। খবর পেয়ে ছুটে গেলে ভাড়াটিয়া গুন্ডা দিয়ে ভয়ভীতি দেখিয়ে নগদ ১৫ হাজার টাকা নেয় বলে জানান তিনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি সদস্য মোঃ সেন্টু বলেন, এর আগেও আবু সামা ঐ গৃহবধূকে নিয়ে পালিয়ে যায়। বিষয়টি মিমাংসা করে তার স্বামীর হাতে তুলে দেওয়া হয়। তবে আবারো  পালিয়ে নিয়ে বিয়ে করেছেন আবুসামা বলে জানান তিনি।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *