বাঘায় শিক্ষক দিবস পালন

রাজশাহী

বাঘা প্রতিনিধি: ”শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাজশাহীর বাঘায় শিক্ষক দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১টায় এই উপলক্ষে শাহদৌলা সরকারী কলেজের হলরুমে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এর আগে র‌্যালি ও শাহদৌলা সরকারী কলেজ চত্বরে ফলজ জাতীয় একটি গাছের চারা রোপন করা হয়।
আয়োজিত সভায় সভাপতিত্ব করেন , শাহদৌলা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহাজাহান আলী।

প্রভাষক আহমেদ বেলাল ও প্রধান শিক্ষক আইরিন পারভীনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আ.ফ.ম হাসান, প্রভাষক আবু বক্কর সিদ্দিক, মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, আব্দুল হামিদ দানেশ মন্দ (রঃ) ফাজিল মাদ্রসার অধ্যক্ষ আবদুর রব, আড়ানী সরকারী মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার, বাঘা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনজারুল ইসলাম প্রমুখ।

বপিস্থিত ছিলেন বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান, রহমতউল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলামসহ প্রাথমিক,মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়সহ মাদ্রাসার প্রধান শিক্ষকগন ।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *